বাংলা বিভাগে ফিরে যান

কেষ্টর প্রত্যাবর্তন, বোলপুরে উৎসব

সেপ্টেম্বর 21, 2024 | < 1 min read

অনুব্রত মণ্ডল ওরফে কেষ্ট মণ্ডল জামিন পেতেই অকাল হোলিতে মাতলেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। পুজোর আগেই বীরভূমে ফিরবেন কেষ্ট। শুক্রবার দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট থেকে গরু পাচার মামলায় জামিন পেয়েছেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। ১০ লক্ষ টাকার বন্ডে তাঁর জামিন মঞ্জুর হয়েছে। এর আগে সিবিআইয়ের মামলায় জামিন পেয়েছিলেন অনুব্রত। এ বার ইডির মামলাতেও তাঁর জামিন মঞ্জুর হয়েছে। তিহাড় জেল থেকে এ বার তিনি মুক্তি পেতে চলেছেন বলে আদালত সূত্রে জানা গিয়েছে। কিছু দিন আগে তাঁর কন্যা সুকন্যা মণ্ডলও জামিন পেয়েছিলেন।

শুক্রবার দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট অনুব্রত মণ্ডলের জামিন মঞ্জুর করে৷ সিবিআই-এর পর এবার ইডি মামলাতেও জামিন পেলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি৷ ফলে তিহাড় জেল থেকে মুক্তি পাবেন তিনি৷ কয়েকদিন আগেই জামিন পেয়েছিলেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল৷ তারপর থেকেই খুশির মেজাজ বীরভুম জুড়ে। আজ সিউড়িতে রক্ষাকালী মন্দিরে অনুব্রতের মঙ্গল কামনা ও তাঁর জামিন মঞ্জুর হওয়ার পুজো দেন তৃণমূল সমর্থকেরা। পুজোর সামগ্রীতে ছিল গুড়-বাতাসা।

সিউড়ি পুরসভার ৩ নন্বর ওয়ার্ডের কাউন্সিলর বিদ্যাসাগর সাউ ও তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি বিক্রমজিত সাউ পুজো শেষে সবুজ মিষ্টিও বিলি করেন।বছর দুয়েক আগে বীরভূমের নিচুপট্টি এলাকায় নিজের বাড়ি থেকেই সিবিআইয়ের হাতে গ্রেফতার হন অনুব্রত। প্রথমে আসানসোল সংশোধনাগারে রাখা হয়েছিল তাঁকে।পরে তৃণমূল নেতাকে তিহার জেলে নিয়ে যাওয়া হয়।

সেই থেকে সেখানেই বন্দি। এই একই মামলায় নভেম্বরে কেষ্টকে গ্রেফতার করে ইডি-ও।গরু পাচারে আর্থিক তছরূপের অভিযোগে স্বতঃপ্রণোদিত মামলা করেছিল ইডি। এর পরপরই অনুব্রতকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআই মামলায় জামিন পেলেও ঝুলে ছিল ইডির মামলা। এবার সেখান থেকেও জামিন পেলেন অনুব্রত।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি মমতার
FacebookWhatsAppEmailShare
বাংলায় ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই কে তিরস্কার সুপ্রিম কোর্টের
FacebookWhatsAppEmailShare
১০ দফা নির্দেশিকা-সহ স্বাস্থ্যসচিবকে চিঠি মুখ্যসচিব মনোজ পন্থের
FacebookWhatsAppEmailShare