রাজনীতি বিভাগে ফিরে যান

নিরাপদ নন জুনিয়র ডাক্তাররা, অডিয়ো ক্লিপ প্রকাশ করে দাবি কুণালের

সেপ্টেম্বর 14, 2024 | < 1 min read


এবার স্বাস্থ্য ভবনে জুনিয়র ডাক্তারদের অবস্থানে হামলার ‘রাজনৈতিক’ ছক! পুলিসের হাতে আসা ফোনালাপের একটি অডিও ক্লিপে এই ভয়াবহ ষড়যন্ত্রই ফাঁস হয়ে গেল। শুক্রবার ভাইরাল হয় এই অডিও। বিকেলে তৃণমূলের পক্ষ থেকে কুণাল ঘোষও সাংবাদিক সম্মেলন করে তা প্রকাশ করেন।

সেখানে কুণাল ঘোষ বলেন, ‘ভয়ঙ্কর চক্রান্ত। চরম সাবধানতা দরকার। কেউ অন্য খেলার কথা ভাবছে, যাতে জুনিয়র ডাক্তাররা শেষ হয়ে যায়। ওদের উপর হামলার প্লট তৈরি হচ্ছে। ভয়ঙ্কর কথোপকথন সামনে এসেছে। রাজ্য সরকার ও তৃণমূলকে বিপদে ফেলতে বামপন্থী এক যুব সংগঠন ও এক অতি বাম সংগঠনের চক্রান্ত। ঘটনাস্থলে যাতায়াত চলছে বিজেপির যুবদেরও। এই অবস্থায় পুলিস-প্রশাসনকে অনুরোধ করব, যারা ষড়যন্ত্র করছে, তাদের চিহ্নিত করুন। বহিরাগত যেন ঢুকতে না পারে।

’অডিয়ো ক্লিপের একপারে ‘স’ নামে কোনও ব্যক্তির কন্ঠস্বর শোনা যাচ্ছে বলে দাবি করা হয়েছে। অন্যপারে যার কন্ঠস্বর শোনা যাচ্ছে, তাকে ‘ক’ বলে চিহ্নিত করা হয়েছে। এরপর অডিও ক্লিপের উৎস খুঁজে বের করার চেষ্টা করে বিধাননগর পুলিশ কমিশনারেট। দক্ষিণ কলকাতার গড়ফা থানার হালতু গার্ডেন রোড এলাকা থেকে সঞ্জীব দাস নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। তাঁকে সন্ধের পর নিয়ে এসে টানা জিজ্ঞাসাবাদ করে কমিশনারেটের পুলিশ আধিকারিকরা। এই ঘটনায় পুলিশের স্ক্যানারে আরও কয়েকজন রয়েছেন। তাঁদের গতিবিধি লক্ষ্য রাখা হচ্ছে

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

বাংলায় ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই কে তিরস্কার সুপ্রিম কোর্টের
FacebookWhatsAppEmailShare
‘এক দেশ, এক নির্বাচন’-এর পথে রয়েছে কী কী ‘কাঁটা’?
FacebookWhatsAppEmailShare
সমাজমাধমে ‘কিউআর কোড’ দিয়ে ইন্দিরা জয় সিং এর পারিশ্রমিক চাওয়া হচ্ছে
FacebookWhatsAppEmailShare