দেশ বিভাগে ফিরে যান

যোগীরাজ্যে জাতীয় সড়কে মহিলার মুন্ডুহীন নগ্ন দেহ উদ্ধার

সেপ্টেম্বর 12, 2024 | < 1 min read

গায়ে সুতো নেই। রাস্তার ধারে পড়ে মহিলার নগ্ন দেহ। নেই মুণ্ড-ও। হাইওয়ের পাশ থেকে এক যুবতীর দেহ উদ্ধারকে ঘিরেই শোরগোল। ২৪ ঘণ্টা কেটে গেলেও, মহিলার দেহ পরিচয় জানা যায়নি। বুধবার ভোর ৬টা ১৫ মিনিট নাগাদ উত্তর প্রদেশের কানপুরের গুজইনিতে জাতীয় সড়কের পাশ থেকে এক যুবতীর মুণ্ড কাটা দেহ উদ্ধার হয়। তার পরনে কোনও পোশাক ছিল না। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পরিচয় যাতে জানা না যায়, তার জন্যই মুণ্ড কেটে অনত্র কোথাও ফেলে দেওয়া হয়েছে। ওই কাটা মুণ্ডের খোঁজ করছে পুলিশ।

হাইওয়ের উপরে এ রকম একটি দৃশ্য দেখে শিউরে উঠেছিলেন স্থানীয়েরা। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।যেখান থেকে মহিলার দেহ উদ্ধার হয়েছে তার কিছুটা দূরেই রয়েছে একটি হাসপাতাল। সেই হাসপাতালের সিসিটিভি ফুটেজে এক মহিলাকে ওই হাসপাতাল থেকে মঙ্গলবার রাতে বার হতে দেখা গিয়েছে। তাঁর পরনে ছিল ধূসররঙা প্যান্ট এবং ছাপা জামা।উদ্ধার হওয়া দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে ফরেন্সিক টিম। যুবতীর দাঁত ও হাড়ের নমুনাও সংগ্রহ করা হয়েছে পরীক্ষার জন্য। পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত কোনও নিখোঁজ ডায়েরি দায়ের হয়নি।

এই বিষয়ে লোকসভার সাংসদ তথা সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব বলেন, “মহিলাদের বিরুদ্ধে অত্যাচার হয়েই চলেছে। কানপুরে হাইওয়ের ধার থেকে এক মহিলার মুণ্ড কাটা, নগ্ন দেহ উদ্ধার হয়েছে। নিরপেক্ষভাবে এই ঘটনার তদন্ত করা চাই এবং অভিযুক্তদের এমন শাস্তি দেওয়া উচিত যাতে অপরাধীরা ভয় পায় এবং ভবিষ্যতে এই ঘটনার পুনরাবৃত্তি না হয়। রাজনীতির ঊর্ধ্বে গিয়ে রাজ্য সরকারের তদন্ত করা উচিত।”

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

‘এক দেশ, এক নির্বাচন’-এর পথে রয়েছে কী কী ‘কাঁটা’?
FacebookWhatsAppEmailShare
হ্যাক হল সুপ্রিম কোর্টের ইউটিউব চ্যানেল
FacebookWhatsAppEmailShare
নভেম্বরেই আইপিএল নিলাম
FacebookWhatsAppEmailShare