দেশ বিভাগে ফিরে যান

হরিয়ানা নির্বাচনে টিকিট পেলেন ভিনেশ

সেপ্টেম্বর 7, 2024 | < 1 min read

কংগ্রেসে যোগ দিলেন ভিনেশ ফোগাট। শুক্রবার সরকারিভাবে হাত শিবিরে যোগ দিলেন তারকা কুস্তিগির। তার আগেই রেলের চাকরি থেকে ইস্তফা দিয়েছেন ভিনেশ। উল্লেখ্য, হরিয়ানায় আসন্ন বিধানসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হতে পারেন ভিনেশ এমন জল্পনা ছিলই। সেই জল্পনা উসকে রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তারকা কুস্তিগির। তার পরেই কংগ্রেসে যোগ দিলেছেন তিনি। তিনি এদিন বলেন, “আমার কুস্তির কেরিয়ারে আমাকে সমর্থন করার জন্য দেশের জনগণকে ধন্যবাদ জানাতে চাই।

আমি আশা করি আমি তাঁদের প্রত্যাশা পূরণ করব। আমি কংগ্রেসকে ধন্যবাদ জানাতে চাই। কারণ কঠিন সময়ে বোঝা যায় কে পাশে আছে। যখন আমাদের রাস্তায় টেনে-হিঁচড়ে নামানো হয়েছিল, তখন বিজেপি ছাড়া অন্য সব দল আমাদের পাশে দাঁড়িয়েছিল। তাঁরা আমাদের কষ্ট এবং কান্না বুঝতে পেরেছিল। আমি এমন এক দলের সাথে যুক্ত হতে পেরে খুব গর্বিত, যারা মহিলাদের বিরুদ্ধে দুর্ব্যবহার এবং অবিচারের বিরুদ্ধে দাঁড়িয়েছে।

আমি দেশের মানুষকে আশ্বস্ত করতে চাই যে, আমরা কুস্তিতে যেভাবে কাজ করেছি, আমরা তাদের জন্য একই তীব্রতার সঙ্গে কাজ করব।” যদিও এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে মনে করা হচ্ছে যে, ভিনেশ হরিয়ানা বিধানসভা নির্বাচনে জুলানা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশা করা হচ্ছে। অন্য়দিকে বজরংয়ের বদলি আসন থেকে প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

‘এক দেশ, এক নির্বাচন’-এর পথে রয়েছে কী কী ‘কাঁটা’?
FacebookWhatsAppEmailShare
হ্যাক হল সুপ্রিম কোর্টের ইউটিউব চ্যানেল
FacebookWhatsAppEmailShare
নভেম্বরেই আইপিএল নিলাম
FacebookWhatsAppEmailShare