বাংলা বিভাগে ফিরে যান

আরজি করে গণধর্ষণ হয়নি, দাবি সিবিআই সূত্রে

সেপ্টেম্বর 6, 2024 | < 1 min read

আরজি কর খুন ও ধর্ষণকাণ্ডের তদন্ত প্রায় শেষ পর্যায়ে। সূত্রের খবর, সিবিআই কিছুদিনের মধ্যেই তদন্তের কিনারায় পৌঁছে যাবে। ইতিমধ্যেই ধৃত সঞ্জয় রায়ের ডিএনএ পরীক্ষা করা হয়েছে। আর সেই রিপোর্ট মৃত তরুণী চিকিৎসকের সঙ্গে ম্যাচ করে গিয়েছে বলেই জানা যাচ্ছে। যা যা তথ্যপ্রমাণ এখনও পর্যন্ত সিবিআইয়ের হাতে এসেছে, তাতে গণধর্ষণের প্রমাণ মেলেনি বলে সিবিআই সূত্রে খবর। সব তথ্যপ্রমাণ ইঙ্গিত করছে, তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনে দোষী সঞ্জয় রায় একাই।

সংবাদমাধ্যম সংস্থা এনডিটিভি সিবিআই সূত্রকে উদ্ধৃত করে এই দাবি করেছে। সিবিআই এই মামলায় ১০০ জনের বয়ান রেকর্ড করেছে। ১০ জনের পলিগ্রাফ টেস্ট করা হয়েছে। তাতে এই ঘটনায় অন্য কারও যুক্ত থাকার কোনওরকম প্রমাণ মেলেনি। আগামী ১৭ সেপ্টেম্বর কলকাতা হাই কোর্টে স্টেটাস রিপোর্ট দেবে সিবিআই। সেই স্টেটাস রিপোর্টেই এই সব তথ্য প্রকাশ করা হতে পারে।গত ৯ আগস্ট আর জি করে তরুণী চিকিৎসকের দেহ উদ্ধার হয়। অভিযোগ ছিল, ধর্ষণ করে খুন করা হয়েছে তাঁকে।

২৪ ঘণ্টার মধ্যে মূল অভিযুক্ত সঞ্জয় রায়কে গ্রেপ্তার করে কলকাতা পুলিশ। ১৩ আগস্ট মামলার তদন্তভার যায় সিবিআইয়ের হাতে। অভিযুক্তের ডিএনএ টেস্টের রিপোর্ট এবং মেডিকেল রিপোর্ট পরীক্ষার জন্য দিল্লি এইমসের বিশেষজ্ঞদের কাছে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। চিকিৎসকদের মতামত জানার পর চূড়ান্ত রিপোর্ট জমা দেওয়া হবে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

নেপথ্যে অভিষেক, মানসিক ভারসাম্যহীন মহিলার সন্তানের দায়িত্বে বৃহন্নলা
FacebookWhatsAppEmailShare
৫০ লক্ষ টাকা উড়েছে জুনিয়ার ডাক্তারদের আন্দোলনে!
FacebookWhatsAppEmailShare
মহালয়া থেকে দশমী, বৃষ্টিতে ভাসবে বাংলা
FacebookWhatsAppEmailShare