বাংলা বিভাগে ফিরে যান

বিজেপি ঊদ্দেশ্যপ্রণোদিতভাবে অশান্তি করছে বাংলায়: প্রমোদ তিওয়ারি

আগস্ট 28, 2024 | < 1 min read

সারা দেশ সহ রাজ্য রাজনীতি এখন উত্তাল আর জি কর নিয়ে। মিটিং মিছিল লেগেই রয়েছে, আন্দোলন চলছেই, কিন্তু আসল বিচারের দাবিতে কি? এই প্রসঙ্গ অবশ্য তর্কসাপেক্ষ। গতকাল ছাত্রসমাজের নবান্ন অভিযান ঘিরে তুমুল অশান্তি হয়, দুজন পুলিশ গুরুতর আহত হয়েছেন, তাদের ওপর ইটবৃষ্টি করা হয়েছে আন্দোলনের নাম. একজন পুলিশ নিজের বাঁ চোখের দৃষ্টি হারিয়েছেন আর একজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসারত।

এরই মাঝে আজ আর জি কর ঘটনায় কলকাতায় BJP-র গুন্ডামি নিয়ে নিন্দায় সরব হলেন কংগ্রেসের রাজ্যসভার ডেপুটি নেতা প্রমোদ তিওয়ারি।

বিজেপির ১২ ঘন্টার বনধ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ” শান্তি পূর্ণ আন্দোলন, শান্তিপূর্ণ বনধ, যে কোন অহিংসা আমরা সকলেই সমর্থন করি। কিন্তু গুন্ডামি করে, যেভাবে রেলওয়ে ট্র্যাক কব্জা করে বসে আছে ওরা, লোকদের সাথে যেভাবে মারপিট করছে, পুলিশের ওপর হামলা হচ্ছে এসব দেখে মনে হচ্ছে বিজেপির অন্য কোন উদ্দেশ্য আছে। মেয়েটির মৃত্যু দুঃখজনক। দোষীরা কড়া শাস্তি পাক। সুপ্রিম কোর্টে মামলা হয়েছে। এখন তো সিবিআই তদন্ত করছে। তারা কিছু কেন করতে পারছে না, সেটা সিবিআইয়ের খামতি। কেন তারা এখন ও তদন্তের কিনারা করতে পারলনা? কি তদন্ত হচ্ছে সেই জবাব এখন সিবিআইয়ের দেওয়ার কথা। যে অহিংসা, অশান্তি বিজেপি কলকাতায় করছে আমি তার তীব্র নিন্দা করছি।”

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

উৎসবের আবহে বন্যার্ত মানুষদের ভুললে চলবে না, বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা
FacebookWhatsAppEmailShare
আজ পাহাড়ে চা শ্রমিকদের ১২ ঘণ্টার বন‍ধ
FacebookWhatsAppEmailShare
‘‌দুয়ারে মা ক্যান্টিন’‌, বানভাসী গ্রামবাসীদের দেওয়া হচ্ছে ভাত–ডাল–ডিম
FacebookWhatsAppEmailShare