বাংলা বিভাগে ফিরে যান

রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, চিঠি নবান্নকে

জুন 21, 2024 | < 1 min read

লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে ভোট পরবর্তী হিংসা নিয়ে একের পর এক অভিযোগ আনছে রাজ্য বিজেপির নেতারা। এবার এই মর্মে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেছেন রাজ্যপাল। রাজভবন সূত্রে খবর, চিঠিতে ভোট পরবর্তী হিংসার যেসব ঘটনা প্রকাশ্যে এসেছে, সেই বিষয়ে সরকার কী পদক্ষেপ করছে সেই বিষয়ে জানতে চাওয়া হয়েছে।

উল্লেখ্য, অনেক কাঠখড় পুড়িয়ে আদালত ঘুরে অবশেষে ভোট পরবর্তী হিংসার ‘শিকার’ বিজেপি কর্মীদের নিয়ে রবিবার রাজভবনে যান শুভেন্দুরা। তাদের সঙ্গে দেখা করার পর রাজ্যপাল জানান, মোট ১,০২৫টি অভিযোগ পেয়েছেন তিনি। এই হিংসার শেষ দেখে ছাড়বেন। আর তারপরেই এই চিঠি।

এর পর ওই ‘আক্রান্ত’ বিজেপি কর্মীদের নিয়ে রাজভবনের সামনে ধর্নায় বসার জন্য পুলিশের কাছে অনুমতি চান শুভেন্দু। কিন্তু পুলিশ অনুমতি না দিলে তারা হাইকোর্টের দ্বারস্থ হন কিন্তু সেখানেও অনুমতি মেলেনি। বদলে আদালত কর্মসূচির জন্য বিকল্প জায়গার নাম জানাতে বলেছিল। আজ রাজভবনের বিকল্প হিসাবে রাজ্য পুলিশের ডিজির দফতরের বাইরে ধর্নায় বসতে চান বলে আদালতে জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

৫০ লক্ষ টাকা উড়েছে জুনিয়ার ডাক্তারদের আন্দোলনে!
FacebookWhatsAppEmailShare
মহালয়া থেকে দশমী, বৃষ্টিতে ভাসবে বাংলা
FacebookWhatsAppEmailShare
‘‌দ্রুতই চালু হবে রাত্তিরের সাথী অ্যাপ’‌, নবান্নে বৈঠকের পর বড় ঘোষণা করলেন মমতা
FacebookWhatsAppEmailShare