বাংলা বিভাগে ফিরে যান

মমতাকে খুনের হুমকি শুভেন্দুর বাবার

মার্চ 18, 2024 | < 1 min read

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যক্তিগত আক্রমণ, তাঁর নারী হওয়াকে অপমান, তাঁর অসুস্থতা নিয়ে খারাপ কথা বলা বিজেপির অস্থিগত। কিন্তু এবার সব সীমানা ছড়িয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পিতা ও বর্তমানে কাঁথির সাংসদ শিশির অধিকারী ঘুরিয়ে খুনের হুমকি দিলেন ভারতবর্ষের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীকে।

২০২১এর নির্বাচনের প্রচারপর্বে নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে পায়ে চোট পান মুখ্যমন্ত্রী। সেই প্রসঙ্গ তুলে একটি জনসভায় শিশির বলেন, “শুভেন্দু যদি ওকে আক্রমণ করতো, তাহলে ও (মমতা) বাঁচতো না।”

শিশিরের এই ভিডিও টুইট করে তৃণমূল কংগ্রেস নির্বাচন কমিশনের কাছে আবেদন করেছে শুভেন্দু অধিকারীর পিতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার।

দু’দিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চরম নির্লজ্জভাবে অশ্লীল অঙ্গভঙ্গি করে কুৎসা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (খেজুরিতে বিজেপির সভা থেকে)।

যারা মহিলাদের নূন্যতম সম্মান করতে জানেন না, তারা বাংলার সংস্কৃতি বুঝবে জানবে এটা আশা করা উচিত নয়। এর আগেও বিভিন্ন রাজ্যে আমরা বিজেপি নেতাদের দ্বারা মহিলাদের অসম্মানিত হওয়ার অনেক প্রতিবেদন দেখেছি। কারণ মেয়েদের অপমান করাটাই বিজেপির সংস্কৃতি। শুধু মুখেই ওদের নেতারা নারী ক্ষমতায়ন নিয়ে বড় বড় কথা বলে আসলে বেটি বাঁচাও বেটি পড়াও এর ৮০% বিজ্ঞাপনের মতন এটাও ওদের লোক দেখানো।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

৪১,৮৮৯টি পুজো কমিটির মধ্যে অনুদান ফিরিয়েছে মাত্র ৫৯টি
FacebookWhatsAppEmailShare
নিশিকান্তের স্থায়ী কমিটি থেকে মহুয়াকে সরাতে চিঠি তৃণমূলের
FacebookWhatsAppEmailShare
পুজোর আগেই রাজ্যে নিয়োগ করা হবে ১৪,০৫২ জন শিক্ষককে
FacebookWhatsAppEmailShare