আধার নিষ্ক্রিয় হওয়ার নোটিসে উদ্বেগ
দেখা যাচ্ছে সামাজিক মাধ্যমে ছড়িয়েছে একটি নোটিস যেখানে বলা হয়েছে, আধার নিষ্ক্রিয় করা নিয়ে অভিযোগ থাকলে সংশ্লিষ্ট ব্যক্তিকে UIDAI -এর আঞ্চলিক দফতর কিংবা আধারের ওয়েবসাইটে তা জানাতে হবে।
এমন নোটিস পাওয়ার পর বেশ কয়েক জন আধার গ্রাহক কলকাতার টেলিফোন ভবনে UIDAI -এর শাখা দফতরে উপস্থিত হয়েছেন। অনেকে আবার সেখানে ফোনও করছেন বলে জানা গিয়েছে। UIDAI -এর তরফে সরকারি ভাবে কিছু জানানো হয়নি। তবে তাদের সূত্রের খবর, যে ‘লেটারহেড’ বা বয়ান নোটিসে রয়েছে, তা প্রাথমিক ভাবে ভুয়ো বলেই মনে হয়েছে তাঁদের।