খেলাধুলা বিভাগে ফিরে যান

পাকিস্তানকে দুরমুশ করলো ভারত

অক্টোবর 14, 2023 | < 1 min read

AHMEDABAD, INDIA – OCTOBER 14: Rohit Sharma of India hits a 6 during the ICC Men’s Cricket World Cup India 2023 between India and Pakistan at Narendra Modi Stadium on October 14, 2023 in Ahmedabad, India. (Photo by Alex Davidson-ICC/ICC via Getty Images)

পরম শত্রুকে খেলার মাঠে নিধন করে জয়ের ধারা বজায় রাখলেন দ্যা মেন ইন ব্লু। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে যেন চললো পাকিস্তানমর্দিনী পর্ব। প্রথমে ব্যাট করতে নেমে ৪২.৫ ওভারে মাত্র ১৯১ রানে গুটিয়ে যায় পাকিস্তান।

যথারীতি সর্বোচ্চ রান করেন বাবর আজম, ৫৮ বলে ৫০ রান করেন তিনি। ৬৯ বলে ৪৯ রান করেন রিজওয়ান। বুমরা, সিরাজ, হার্দিক, কুলদীপ, জাদেজা – সবাই দুটি করে উইকেট শিকার করেন।

পাল্টা ব্যাট করতে নেমে যেনো পাকিস্তানের বিরুদ্ধে চিরাচরিত গায়ের ঝাল মেটান ভারত অধিনায়ক রোহিত শর্মা। ৬৩ বলে ৬টি ৬ আর ৬টি ৪ মেরে ঝোড়ো ৮৬ রান করেন তিনি। বিরাট কোহলি আর শুবমন গিল ১৬-১৬ রান করে আউট হন। শ্রেয়স আইয়ার করেন ৫৩ রান। কেএল রাহুলের ব্যাট থেকে বেরোয় ১৯ রান।

পাকিস্তানের হয়ে সর্বোচ্চ উইকেট নেন শাহীন আফ্রিদি – ২টি। আলী নেন একটি উইকেট। বিশ্বকাপে ভারতকে হারানোর স্বপ্ন, স্বপ্নই থেকে গেলো পাকিস্তানের।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

নভেম্বরেই আইপিএল নিলাম
FacebookWhatsAppEmailShare
বাংলাদেশ টেস্টে প্রথম একাদশে কে, ইঙ্গিত রোহিতের
FacebookWhatsAppEmailShare
কীভাবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছতে পারে ভারত?
FacebookWhatsAppEmailShare