কলকাতা বিভাগে ফিরে যান

২১ জুলাই বন্ধ কোন রাস্তাগুলি?

জুলাই 20, 2023 | < 1 min read

অন্যান্য বছরের মতো তৃণমূলের শহিদ দিবস উপলক্ষে শুক্রবার কলকাতা শহরের একাংশে হতে চলেছে বিপুল জনসমাগম। ২১ জুলাই কলকাতার বিস্তীর্ণ অংশে যান চলাচল নিয়ন্ত্রণ করার জন্য আগে থেকেই প্রস্তুতি নেওয়া শুরু করেছে কলকাতা পুলিশ। হবে। ধর্মতলায় তৃণমূলের সমাবেশে বহু মানুষ আসবেন রাজ্যের নানা প্রান্ত থেকে। ফলে অচল হয়ে পরবে শহরের একাংশ।

কলকাতা পুলিশের অধীন সমস্ত এলাকায় শুক্রবার ভোর ৩টে থেকে রাত ৮টা পর্যন্ত গ্যাস সিলিন্ডার, সব্জি, ফল এবং দুধ পরিবহণকারী গাড়ি ছাড়া চালানো যাবে না অন্য কোনও ধরনের মালবাহী যান। ২১শে জুলাই চলবে না কোনো ট্রাম।

কলকাতা ট্র্যাফিক পুলিশের তরফে জানা যাচ্ছে, শুক্রবার কলকাতার বেশ কিছু গুরুত্বপূর্ণ রাস্তায় নিয়ন্ত্রণ করা হবে যান চলাচল। আর্মহার্স্ট স্ট্রিট উত্তর থেকে দক্ষিণে, কেসি সেন স্ট্রিট থেকে বিবেকানন্দ রোড পর্যন্ত বিধান সরণিতে দক্ষিণ থেকে উত্তরে, কলেজ স্ট্রিটে দক্ষিণ থেকে উত্তরে, ব্রেবর্ন রোডে উত্তর থেকে দক্ষিণে, হেয়ার স্ট্রিট থেকে রাজা উডমন্ট স্ট্রিট পর্যন্ত স্ট্র্যান্ড রোডে দক্ষিণ থেকে উত্তরে, বিবি গাঙ্গুলি স্ট্রিটে পূর্ব থেকে পশ্চিমে, বেন্টিঙ্ক স্ট্রিটে দক্ষিণ থেকে উত্তরে, নিউ সিআইটি রোডে পশ্চিম থেকে পূর্বে এবং বিকে পাল অ্যাভিনিউ থেকে লালবাজার স্ট্রিট পর্যন্ত, রবীন্দ্র সরণিতে দক্ষিণ থেকে উত্তরে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

১০ দফা নির্দেশিকা-সহ স্বাস্থ্যসচিবকে চিঠি মুখ্যসচিব মনোজ পন্থের
FacebookWhatsAppEmailShare
কর্মবিরতি আংশিক প্রত্যাহার জুনিয়র ডাক্তারদের
FacebookWhatsAppEmailShare
বিচার চাইতে গিয়ে নিজেদের দায়-দায়িত্ব-শপথ সব ভুলে গেছেন জুনিয়র চিকিৎসকরা?
FacebookWhatsAppEmailShare