বিনোদন বিভাগে ফিরে যান

তিন মাস আলাদা আছেন জিতু-নবনীতা

জুন 29, 2023 | < 1 min read

Courtesy : abplive.com

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি জিতু কামাল ও নবনীতা দাস। তাঁদের সুখী দাম্পত্যের খুঁটিনাটি ফ্যানদের সঙ্গে শেয়ার করতেন যুগলে। কিন্তু, ২৯ জুন ফেসবুকে একটি হৃদয় বিদারক পোস্ট শেয়ার করেন নবনীতা, যা দেখে হতাশ এই জুটির ভক্তরা। কিউট কাপল হিসাবেই সকলের কাছে পরিচিত ছিলেন জিতু-নবনীতা। খুনসুটি থেকে রোম্যান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিতেন। তাই তাঁদের এই বিচ্ছেদ নিয়ে নবনীতার ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে চমকে যায় সকলে।

জিতুর সঙ্গে ডির্ভোসটা যেন মেনে নিতে পারছেন না নবনীতাও। গত ৬ মে ছিল জিতু-নবনীতা জুটির বিবাহ বার্ষিকী। যদিও সেই দিন তারা কোন স্পেশাল মহূর্তের ছবি শেয়ার করেন নি। ২৯ জুন বিষয়টা নিজেই স্পষ্ট করে দিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নবনীতা দাস।

https://m.facebook.com/story.php?story_fbid=pfbid02jUQiWMZY4765aGdchYC45rwrfACXPBuSef61e3SyPRh85JmhqWDWiJkQuFkWdvAHl&id=100044221400075&mibextid=Nif5oz

এদিকে আজীবন স্ত্রীকে আগলে রাখার প্রতিশ্রুতি দিলেন অভিনেতা জিতু কমল। ‘সাধক বামাক্ষ্যাপা’ সিরিয়ালে নবনীতার মা তারার বেশের বেশ কিছু ছবি পোস্ট করে জিতু কমল লেখেন, “তোমায় শুরুতেও আগলেছি, আজও আগলাব। আগামীতে তাই করব, বাচ্চা বউ।”

জিতুর এই পোস্ট দেখে সংশয়ে অনুরাগীরা। নবনীতার কথাকে সত্যি ধরলে বুঝতে হবে সত্যিই তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। আবার জিতুর লেখা পড়লে মনে হচ্ছে, এ যেন নিছকই স্বামী-স্ত্রীর মধ্যে মান অভিমানের পালা চলছে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

দাদাসাহেব পুরস্কার পাচ্ছেন মিঠুন চক্রবর্তী
FacebookWhatsAppEmailShare
অস্কারের দৌড়ে সামিল ‘লাপতা লেডিস’ না ‘স্বতন্ত্র বীর সাভারকর’?
FacebookWhatsAppEmailShare
‘আমার মেয়েকে কে ফেরাবে?’, আরজি কর আবেগকে ব্যবহার করে সিনেমার ‘প্রচার’!
FacebookWhatsAppEmailShare