দেশ বিভাগে ফিরে যান

বুধবার বাতিল ৩৩টি দূরপাল্লার ট্রেন

জুন 13, 2023 | < 1 min read

গত ২ জুন সন্ধ্যায় ওড়িশার বালেশ্বরে দুর্ঘটনায় পরে করমণ্ডল এক্সপ্রেস। আরও দু’টি ট্রেনের ধাক্কা লাগায় দুর্ঘটনা ভয়াবহ রূপ নেয়। দুর্ঘটনার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছিল রেল লাইন। তাই সেই চত্বরের রক্ষণাবেক্ষণের কাজের জন্য আগামী ১৪ জুন বাতিল করা হল ৩৩টি ট্রেন।

রবিবার একটি তালিকা প্রকাশ করা হয়েছে রেলের তরফে যার মধ্যে হাওড়া এবং শালিমার থেকে পুরী এবং দক্ষিণ ভারতে যাওয়ার বেশ কিছু ট্রেন রয়েছে।

ট্রেনের তালিকা:

বাংরিপোসি-পুরী এক্সপ্রেস, বালেশ্বর-ভুবনেশ্বর স্পেশ্যাল, বালেশ্বর-ভদ্রক মেমু স্পেশ্য়াল, হাওড়া পুরী শতাব্দী এক্সপ্রেস, হাওড়া-শ্রী সত্য প্রশান্তি নীলায়ম এক্সপ্রেস, হাওড়া-ভদ্রক এক্সপ্রেস, জলেশ্বর-পুরী মেমু স্পেশাল, খড়গপুর-খুরদা রোড এক্সপ্রেস, খড়গপুর-জাজপুর কেওনঝাড় রোড এক্সপ্রেস, শালিমার-পুরী ধৌলি এক্সপ্রেস, শালিমার-সেকেন্দরাবাদ উইকলি এক্সপ্রেস, শালিমার-হায়দরাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস, শালিমার-সেকেন্দরাবাদ এক্সপ্রেস, শালিমার-পুরী শ্রী জগন্নাথ এক্সপ্রেস, ভদ্রক-হাওড়া এক্সপ্রেস, জাজপুর কেওনঝাড় রোড-খড়গপুর এক্সপ্রেস, পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেস, ভদ্রক-বালেশ্বর মেমু স্পেশাল, পুরী-শালিমার ধৌলি এক্সপ্রেস, পুরী-জলেশ্বর মেমু স্পেশাল, পুরী-বাংরিপোসি এক্সপ্রেস, খুরদা রোড-খড়গপুর এক্সপ্রেস, ভুবনেশ্বর -বালেশ্বর স্পেশাল, শালিমার-পুরী এক্সপ্রেস, শালিমার-সম্বলপুর এক্সপ্রেস, বিশাখাপত্তনম-শালিমার সুপারফাস্ট এক্সপ্রেস, পুরী-শালিমার গরীব রথ এক্সপ্রেস, এম জি আর চেন্নাই সেন্ট্রাল -শালিমার করমন্ডল এক্সপ্রেস, তম্বারাম-সাঁতরাগাছি এক্সপ্রেস, হায়দরাবাদ-শালিমার ইস্ট কোস্ট এক্সপ্রেস, স্যর এম বিশ্বেশ্বরায়া টার্মিনাল-হাওড়া এক্সপ্রেস, পুদুচেরি-হাওড়া এক্সপ্রেস এবং এম জি আর চেন্নাই সেন্ট্রাল-শালিমার সুপারফাস্ট এক্সপ্রেস।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

ওষুধের ৫০% পর্যন্ত দাম বৃদ্ধি নিয়ে মমতা চিঠি দিলেন প্রধানমন্ত্রীকে
FacebookWhatsAppEmailShare
বাল্যবিবাহের শিকার হওয়ার মুখে ১১.৪ লক্ষ শিশু
FacebookWhatsAppEmailShare
অবসর নিতে চলেছেন লোকেশ রাহুল?
FacebookWhatsAppEmailShare