খেলাধুলা বিভাগে ফিরে যান

আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস

মে 29, 2023 | 2 min read

রুদ্ধশ্বাস জয় চেন্নাই সুপার কিংসের। ম্যাচের একেবারে শেষ বলে জয় ছিনিয়ে নেয় সিএসকে। এই নিয়ে পাঁচবার আইপিএল চ্যাম্পিয়ন হল সিএসকে।

আজ নির্ধারিত সময়েই শুরু হয়েছে ম্যাচ। ব্যাট করতে নামেন গুজরাতের দুই ওপেনার শুভমন গিল ও ঋদ্ধিমান সাহা। ৩৯ রানের মাথায় ধোনির হাতে স্টাম্পে শুভমন গিল। তাকে আউট করেন রবীন্দ্র জাডেজা। এরপর থেকে রানের গতি কিছুটা কমেছে গুজরাতের।

তবে শুরু থেকেই তেমন একটা ভালো ফিল্ডিং করেনি চেন্নাই। ফিল্ডিং মিস করে রান দেয় দেওয়া থেকে শুরু করে ক্যাচ মিস এসব কিছুরই ফায়দা লুটছে গুজরাত।৩৬ বলে নিজের অর্ধশতরান করলেন ঋদ্ধিমান সাহা। প্রথমে কিছুটা ধরে খেললেও এবার খেলা শুরু করেছেন সাই সুদর্শন। ৫৩ রানে আউট হন ঋদ্ধিমান সাহা।

৩৩ বলে অর্ধশতরান করেন সাই সুদর্শন। তুষার দেশপাণ্ডের এক ওভারে ৩টি ৪, ১টি ৬ মেরে মোট ২০ রান নেন তিনি। ৯৬ রান করে আউট হন সাই সুদর্শন।

ধোনিদের সামনে ২১৫ রানের লক্ষ্য রেখে ৪ উইকেটে ইনিংস শেষ করেছিল হার্দিকরা। কিন্তু চেন্নাই খেলতে নামার সাথে সাথে বৃষ্টি শুরু হয়, সেই কারণে বন্ধ ছিল ম্যাচ। ১২.১০ নাগাদ শুরু হয় খেলা। আইপিএল ফাইনালে প্রথমে ব্যাট করে এটা সর্বাধিক রান হার্দিকদের।

https://www.facebook.com/IPL/videos/1234518473899709

শেষ ওভারের প্রথম বলে কোনও রান নেয়নি মোহিত শর্মা। দ্বিতীয় বলে ১ রান নেন দুবে। তৃতীয় বলে ১ রান নেন জাদেজা। চতুর্থ বলে আবার ১ রান নেন দুবে।

জয়ের জন্য শেষ ২ বলে ১০ রান দরকার ছিল । পঞ্চম বলে ছক্কা মারেন জাদেজা। শেষ বলে চার মেরে চেন্নাইকে জেতালেন জাদেজা।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

নভেম্বরেই আইপিএল নিলাম
FacebookWhatsAppEmailShare
বাংলাদেশ টেস্টে প্রথম একাদশে কে, ইঙ্গিত রোহিতের
FacebookWhatsAppEmailShare
কীভাবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছতে পারে ভারত?
FacebookWhatsAppEmailShare