বিনোদন বিভাগে ফিরে যান

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’

নভেম্বর 12, 2022 | < 1 min read

টলিউডের হিট জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা। তাদের নিয়ে বিতর্কও হয়েছে অনেক। প্রাক্তনের পর আবার কি তারা জুটি বাঁধছেন? ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ এই ছবির নাম শুনে সকলের মনেই আশা জেগেছিলো চিরাচরিত জুটিকে পর্দায় ফায়ার দেখার।

ছবির টাইটেল ট্র্যাকের ১০ সেকেন্ডের টিজার দর্শকদের মন কেড়েছে। ‘বিয়েবাড়ির গান’-এ রক অন মোডে দেখা গেছে ইন্ডাস্ট্রির অরুণ চ্যাটার্জি ওরফে বুম্বা দা কে। অনেকেই ভেবেছিলেন প্রসেনজিৎ ঋতুপর্ণার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সুপারহিট গান ‘চোখ তুলে দেখো না’-কেই রিক্রিয়েট করা হচ্ছে। সকলেই ভেবেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Prosenjit Chatterjee And Rituparna Sengupta) এই সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকা নিচ্ছেন।

কিন্তু ট্রেলার আসায় দর্শকের সেই ইচ্ছেয় কিছুটা জল পড়েছে। ‘শ্রীকান্ত’ খ্যাত ঋষভ বসু এবং ‘সুবর্ণলতা’ খ্যাত ঈপ্সিতা মুখোপাধ্যায়েরই রিল লাইফ বিয়ে নিয়েই এই সিনেমা। সেখানে ঈপ্সিতা ওরফে ঋতুপর্ণার হার্টথ্রব প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে ‘বুম্বাদা’র অন্ধ ভক্ত।

পাশাপাশি, মনে মনে সুপারস্টারের সঙ্গে ঘর বাঁধারও স্বপ্ন দেখে সে। সেই তরুণীর বিয়ে হল প্রসেনজিত ওরফে ঋষভ বসুর সঙ্গে। কিন্তু, বিয়ের পিঁড়িতে বসেই তরুণী হবু বরের আসল পরিচয় জানতে পারে। স্বপ্নভঙ্গ হয় তার – এটিই ছবির মূল বিষয়বস্তু।

কি হবে এই বিয়ের পরিণতি, জানার জন্য দেখতে হবে ছবিটি। ছবির পরিচালনা করছেন নবাগত পরিচালক সম্রাট শর্মা। শুভ মুক্তি আগামী ২৫ নভেম্বর।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

লরেন্স বিষ্ণয়ের জীবন নিয়ে তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ
FacebookWhatsAppEmailShare
৩৫ বছর পর ফের টিভিতে ফৌজি, শাহরুখের জায়গায় কোন অভিনেতা?
FacebookWhatsAppEmailShare
প্রয়াত দেবরাজ রায়
FacebookWhatsAppEmailShare