বিনোদন বিভাগে ফিরে যান

এবার বড় পর্দায় আসছে ‘তারানাথ তান্ত্রিক’

নভেম্বর 11, 2022 | < 1 min read

ওয়েব সিরিজের পর ‘তারানাথ তান্ত্রিক’ (Taranath Tantrik) এবার বড় ক্যানভাসে। তারানাথ তান্ত্রিকের স্রষ্টা সাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের (Bibhuti Bhushan Bandyopadhyay) গল্পগুলো ৮ – ৮০ সকলেরই মন জয় করেছে।

বিভিন্ন গ্রামে ঘুরতে ঘুরতে এমন একটা গ্রামে এসে তারানাথ তান্ত্রিক উপস্থিত হন. যেখানে তিনি সন্ধান পান অলৌকিক সব রহস্যের, এভাবেই শুরু হয় গল্প।

নবাগত পরিচালক সুরঞ্জন দাস, একঝাঁক নবাগত অভিনেতা- অভিনেত্রীদের নিয়ে অলৌকিক রহস্য সমাধানে নেমে পড়েছে। ছবির প্রযোজক মেরি সাই প্রোডাকশনের কর্ণধার অপূর্ব জোসেফ।

প্রকাশ্যে এসেছে এই ছবির পোস্টার যা দর্শকমহলে কৌতুহল সৃষ্টি করেছে – ‘ক্যাপশানে লেখা, ‘এবার বড় পর্দায় আসছে তারানাথ তান্ত্রিক, ভয় পাবেন না’।

বিভুতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর পর তার এই গল্পকে এগিয়ে নিয়ে গেছেন তাঁর পুত্র তারাদাস বন্দ্যোপাধ্যায়। তারানাথ তান্ত্রিকের ৮টি ছোট গল্পের মধ্যে ২টি বিভুতিভূষণ বন্দ্যোপাধ্যায় এবং বাকি ৬টি তারাদাস বন্দ্যোপাধ্যায়ের লেখা।

এর আগে হইচই (Hoichoi) প্ল্যাটফর্মে তারানাথ তান্ত্রিক হয়েছে কিউ -এর পরিচালনায়। তারানাথের যুবক বয়সের চরিত্রে অভিনয় করেছেন বলি অভিনেতা কৌশিক রায় এবং বয়সকালের চরিত্রে রয়েছেন অভিনেতা এবং লেখক জয়ন্ত কৃপালনি।

ওয়েব সিরিজের মতো বড় পর্দাতেও এই গল্প দর্শকের ভালোবাসা পায় কিনা এখন সেটাই দেখার।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

লরেন্স বিষ্ণয়ের জীবন নিয়ে তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ
FacebookWhatsAppEmailShare
৩৫ বছর পর ফের টিভিতে ফৌজি, শাহরুখের জায়গায় কোন অভিনেতা?
FacebookWhatsAppEmailShare
প্রয়াত দেবরাজ রায়
FacebookWhatsAppEmailShare