বাংলা বিভাগে ফিরে যান

বিজেপির নবান্ন অভিযানে কোন কোন রাস্তা বন্ধ, জেনে নিন বিস্তারিত

সেপ্টেম্বর 12, 2022 | < 1 min read

আগামীকাল নবান্ন অভিযানের ডাক দিয়েছে বঙ্গ বিজেপি। তাই মঙ্গলবার কয়েক ঘণ্টার জন্য বন্ধ থাকবে কলেজ স্ট্রিট, মহাত্মা গান্ধী রোড, স্ট্র্যান্ড রোড, হাওড়া ব্রিজ এবং দ্বিতীয় হুগলি ব্রিজ।

ওইসময় কোন কোন রাস্তা দিয়ে গাড়ি ঘুরিয়ে দেওয়া হবে দেখে নিন

সকাল ১১ টা থেকে দুপুর ৩ টে: নলিন চন্দ্র স্ট্রিট এবং কলেজ স্ট্রিটে গাড়ি চলাচল নিয়ন্ত্রণ করবে পুলিশ। পরিবর্তে লেনিন সরণি-মৌলালি-এজেসি বোস রোড দিয়ে গাড়ি ঘুরিয়ে দেওয়া হবে।

বেলা ১২ টা থেকে মিছিল শেষ না হওয়া পর্যন্ত: মহাত্মা গান্ধী রোডে (আমহার্স্ট স্ট্রিট ক্রসিং থেকে পশ্চিমমুখী গাড়ি) গাড়ি চলাচল নিয়ন্ত্রণ করা হবে। পরিবর্তে এপিসি রোড-এজেসি রোড বা শিয়ালদা ফ্লাইওভার-মহাত্মা গান্ধী রোড-আমহার্স্ট স্ট্রিট-বি বি গাঙ্গুলি স্ট্রিট বা সেন্ট্রাল অ্যাভিনিউয়ের দক্ষিণ দিক থেকে গাড়ি ঘুরিয়ে নিতে হবে।

বেলা ১২ টা থেকে মিছিল শেষ না হওয়া পর্যন্ত: কিংসওয়ে মোড় থেকে স্ট্র্যান্ড রোডের দিকে যাওয়া উত্তরমুখী গাড়ির চলাচল নিয়ন্ত্রণ করা হবে। পরিবর্তে সেই গাড়িগুলি কিংসওয়ে-রানি রাসমণি অ্যাভিনিউ-সেন্ট্রাল অ্যাভিনিউ বা কিংসওয়ে-রানি রাসমণি অ্যাভিনিউ-রেড রোড থেকে দক্ষিণ দিকে ঘুরে যাবে।

সকাল ৮ টা থেকে মিছিল শেষ না হওয়া পর্যন্ত: দ্বিতীয় হুগলি সেতুতেও যান চলাচল নিয়ন্ত্রণ করা হতে পারে। পরিবর্তে এজেসি বোস রোড-এক্সাইড ক্রসিং-এজেসি বোস রোডের পূর্ব দিক-এপিসি রোডের উত্তর দিক অথবা এজেসি বোস রোড-জওহরলাল নেহরু রোড-সেন্ট্রাল অ্যাভিনিউয়ের উত্তর দিক থেকে গাড়ি ঘুরিয়ে দেওয়া হবে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি মমতার
FacebookWhatsAppEmailShare
বাংলায় ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই কে তিরস্কার সুপ্রিম কোর্টের
FacebookWhatsAppEmailShare
১০ দফা নির্দেশিকা-সহ স্বাস্থ্যসচিবকে চিঠি মুখ্যসচিব মনোজ পন্থের
FacebookWhatsAppEmailShare