বাংলা বিভাগে ফিরে যান

তৃণমূল ‘মা কালীর’ ছবির পোস্টার সমর্থন করে না, সৌগত রায়

জুলাই 6, 2022 | < 1 min read

দক্ষিণ ভারতের এক পরিচালকের ‘কালী’ তথ্যচিত্র এখন বিতর্কের শিরোনামে কারণ, সেই পোস্টারে দেখা যাচ্ছে মা কালী সিগারেট খাচ্ছেন, আর এই নিয়েই তুমুল বিতর্ক রাজ্য রাজনীতিতে।

এই সম্পর্কে সর্বভারতীয় সংবাদমাধ্যমের একটি অনুষ্ঠানে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে প্রশ্ন করা হলেতিনি বলেন, “তাঁর কাছে কালী এমন একজন দেবতা, যিনি মদ, মাংস সবই খান। সিকিমে কালীর প্রসাদ হুইস্কি।”

তবে এই প্রসঙ্গে তাঁর দলের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে। “মহুয়া মৈত্র দেবী কালী সম্পর্কে তাঁর ব্যক্তিগত মতামত প্রকাশ করেছেন। তাঁর মন্তব্যের সঙ্গে দল সহমত পোষণ করছে না। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস এমন মন্তব্যের তীব্র নিন্দা করে।”

আজ এই প্রসঙ্গে তৃণমূল সাংসদ সৌগত রায় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “তৃণমূল কংগ্রেস ‘মা কালীর’ ছবির পোস্টার অনুমোদন করে না, এটা আমাদের কাছে অগ্রহণযোগ্য। আমরা এই বিষয়ে মহুয়া মৈত্রের বক্তব্যকেও সমর্থন করি না। এটা আমাদের দলের বক্তব্য। আমাদের দল ধর্মনিরপেক্ষ, সব ধর্মকে সম্মান করে।”

তিনি আরও বলেন, “এফআইআর এর বিষয়টি মহুয়া মৈত্র দেখে নেবেন। যতক্ষণ না বিজেপি নবীর বিরুদ্ধে মন্তব্যের জন্য নূপুর শর্মার বিরুদ্ধে ব্যবস্থা না নেয়, ততক্ষণ তাদের অন্য কিছু নিয়ে কথা বলার অধিকার নেই।”

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

৪১,৮৮৯টি পুজো কমিটির মধ্যে অনুদান ফিরিয়েছে মাত্র ৫৯টি
FacebookWhatsAppEmailShare
নিশিকান্তের স্থায়ী কমিটি থেকে মহুয়াকে সরাতে চিঠি তৃণমূলের
FacebookWhatsAppEmailShare
পুজোর আগেই রাজ্যে নিয়োগ করা হবে ১৪,০৫২ জন শিক্ষককে
FacebookWhatsAppEmailShare