বিনোদন বিভাগে ফিরে যান

আবার আসছে মিতিন মাসি – সঙ্গী পরিচালকের বিতর্ক

সেপ্টেম্বর 15, 2024 | < 1 min read

বড় পর্দায় ফিরছে মিতিন মাসি। সাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্যের রহস্য গল্প অবলম্বনে তৃতীয়বার পর্দায় আসছেন প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়। মুখ্য চরিত্রে আবারো দেখা যাবে কোয়েল মল্লিককে। মিতিন মাসির স্বামীর চরিত্রে অভিনয় করবেন শুভ্রজিৎ দত্ত। পরিচালনায় থাকবেন অরিন্দম শীল।

সুচিত্রা ভট্টাচার্যের ‘মেঘের পরে মেঘ’ অবলম্বনে তৈরি হচ্ছে নতুন ছবি ‘এক খুনির সন্ধানে মিতিন’। ক্যামেলিয়া প্রোডাকশন্সের প্রযোজনায় এই ছবি নিজের পূর্বসূরীদের মত ছোটদের সিনেমা হবেনা। এই গল্প প্রাপ্তবয়ষ্কদের জন্য। জানা যাচ্ছে, পরিচালক অরিন্দমের সঙ্গে পদ্মনাভ দাশগুপ্তও চিত্রনাট্যের ওপর কাজ করেছেন।

এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায়, লেখা চট্টোপাধ্যায়, মধুরিমা বসাক, গৌরব চক্রবর্তী, অনসূয়া মজুমদার, দুলাল লাহিড়ী, দেবরাজ রায়, রোশনি ভট্টাচার্যকে। শাহরুখ খানের “জওয়ান” সিনেমার একশন ডিরেক্টর সুনীল রডরিগস পরিচালনা করবেন মারপিটের সিনের।

কিন্তু এই ছবির সঙ্গে জড়িয়ে রয়েছে অরিন্দম শীলের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগ। কয়েক বছর আগে একজন অভিনেত্রীর শ্লীলতাহানির অভিযোগে ওঠে অরিন্দম শীলের বিরুদ্ধে। কিন্তু এত বছর সবাই চুপ করে ছিলেন। স্বস্তিকা মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তীরা কোনরকম আওয়াজ তোলেননি তখন। এখন যখন তিলোত্তমার বিচারের দাবিতে সারা রাজ্য উত্তাল, তখন এতদিনে অরিন্দম শীলের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে পরিচালকদের গিল্ড তাঁকে সাসপেন্ড করে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

অস্কারের দৌড়ে সামিল ‘লাপতা লেডিস’ না ‘স্বতন্ত্র বীর সাভারকর’?
FacebookWhatsAppEmailShare
‘আমার মেয়েকে কে ফেরাবে?’, আরজি কর আবেগকে ব্যবহার করে সিনেমার ‘প্রচার’!
FacebookWhatsAppEmailShare
হেমা কমিশনের আদলে এবার টলিউডে আত্মশ্রী
FacebookWhatsAppEmailShare